শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আগামী ২রা নভেম্বর সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই উপলক্ষ্যে শাহজাদপুর উপজেলা বণিক সমিতির আয়োজনে শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর বাজারে পৌর সদরের ব্যবসায়ীদের সাথে উপ-নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের সংসদ সদস্য পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার নির্বাচনী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টায় উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রবিন আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী প্রফেসর মেরিনা জাহান কবিতা। এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসের আহবায়ক চয়ন ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাভলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুল আলম ও প্রফেসর মেরিনা জাহান কবিতার পুত্র সুমগ্ন করিম ও সাবেক মেয়র মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন প্রধান বক্তা চয়ন ইসলাম।

প্রফেসর মেরিনা জাহান কবিতা তার বক্তেব্যে আগামী ২রা নভেম্বর শাহজাদপুরের উপনির্বাচনে নৌকা প্রতিকের জন্য উপস্থিত ব্যবসায়ী নেতৃবৃন্দ ও জনতার কাছে ভোট প্রার্থনা করেন। এসময় তিনি বিজয়ী হলে শাহজাদপুরের মানুষের অর্থনৈতিক উন্নয়নে সক্রিয় ভুমিকা রাখার কথা উল্লেখ করেন।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন গত ২ সেপ্টেম্বর তুরস্কে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে আসনটি শুন্য ঘোষনা করা হয়।

সম্পর্কিত সংবাদ

গাজা  প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

আন্তর্জাতিক

গাজা প্রশ্নে ব্রিটিশ মন্ত্রী ওয়ার্সির পদত্যাগ

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

শাহজাদপুরে ভূমি সপ্তাহ শুরু

ভূমি সংক্রান্ত নাগরিক সেবা আরও জনমুখী, তথ্য প্রযুক্তি নীর্ভর ও গ্রাহক বান্ধব করে তোলার লক্ষে গতকাল শনিবার উপজেলা ভূমি অফ...

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

ফটোগ্যালারী

সিরাজগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ফাহমিদা হক শেলী

শাহজাদপুর সংবাদ ডটকম, বিশেষ প্রতিবেদক, বুধবার, ২৬ সেপ্টেম্বও ২০১৮ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সন্মেলন ক...